টিপস্

Abdul Salam 4 months ago Views:224

নখের টিপস কীভাবে প্রয়োগ করবেন?



পেরেক টিপস আপনাকে নখ বাড়ানোর সমস্ত ঝামেলা ছাড়াই দীর্ঘ নখের চেহারা দেয়। এগুলি প্রয়োগ করা সহজ, সুতরাং আপনার সেলুনে ভ্রমণের দরকার নেই। কিছু কৃত্রিম পেরেক টিপস এবং পেরেক আঠালো কিনুন এবং আপনি আপনার প্রাকৃতিক নখের নখের টিপস প্রয়োগ শুরু করতে প্রস্তুত হবেন। তারপরে, আপনি নিজের পছন্দ মতো নখগুলি শেপ করতে এবং সাজিয়ে তুলতে পারেন!


অংশ 1

নখের টিপস  প্রয়োগ


আপনার উপকরণ সংগ্রহ করুন। যে কেউ বাড়িতে নখের টিপস প্রয়োগ করতে পারেন তবে আপনার শুরু করার আগে আপনার কাছে কিছু বিশেষ উপকরণ থাকা দরকার। আপনার প্রাকৃতিক নখের নখের টিপস প্রয়োগ করতে আপনার প্রয়োজন হবে:

  • পেরেক টিপস
  • পেরেক আঠালো জেল
  • পেরেক ক্লিপার
  • ঘষিয়া নখের নির্দিষ্ট আকার দেত্তয়ার উকোবিশেষ

পদ্ধতি 1

আপনার পেরেক টিপস সহ সুরক্ষা নির্দেশাবলী অনুসরণ করুন। আপনার পেরেক টিপস এবং পেরেক আঠালো সঠিক ব্যবহার এবং সুরক্ষার জন্য কিছু নির্দেশাবলীর সাথে আসা উচিত। এই নির্দেশাবলী মনোযোগ সহকারে পড়ুন এবং পণ্যের জন্য কোনও সুরক্ষা সতর্কতা অনুসরণ করুন।

  • উদাহরণস্বরূপ, কিছু পেরেক পণ্য একটি ভাল বায়ুচলাচলে এলাকায় কাজ করার পরামর্শ দেয় ।


পদ্ধতি 2

    আপনার পেরেক টিপস সহ সুরক্ষা নির্দেশাবলী অনুসরণ করুন। আপনার পেরেক টিপস এবং পেরেক আঠালো সঠিক ব্যবহার এবং সুরক্ষার জন্য কিছু নির্দেশাবলীর সাথে আসা উচিত। এই নির্দেশাবলী মনোযোগ সহকারে পড়ুন এবং পণ্যের জন্য কোনও সুরক্ষা সতর্কতা অনুসরণ করুন।

  • উদাহরণস্বরূপ, কিছু পেরেক পণ্য একটি ভাল বায়ুচলাচলে এলাকায় কাজ করার পরামর্শ দেয়।

পদ্ধতি 3

আপনার পেরেক টিপ আকার চয়ন করুন। পেরেক টিপসগুলি দেখুন এবং আপনার প্রতিটি নখের সাথে মেলে এমন একটি সন্ধান করুন। পেরেক টিপস আপনার পেরেকটি যথেষ্ট প্রশস্ত হওয়া উচিত, তবে এত প্রশস্ত নয় যে এগুলি আপনার নখের কিনারাটি ওভারল্যাপ করছে।

  • সেরা ফিটের জন্য প্রতিটি পেরেকের একাধিক টিপস ধরে রাখুন এবং তারপরে আপনার প্রয়োজনীয়তার ক্রমে সেগুলি রাখুন।

পদ্ধতি  4

আপনার প্রাকৃতিক নখের উপরে টপকোটের একটি স্তর ব্রাশ করুন। পেরেক আঠালো আপনার নখ নষ্ট করতে পারে, কিন্তু পেরেক টিপস প্রয়োগ করার আগে একটি শীর্ষ কোট প্রয়োগ করা তাদের রক্ষা করতে সহায়তা করতে পারে। তবে, মনে রাখবেন যে পেরেক টিপসগুলি আপনার প্রাকৃতিক নখের সাথে দৃঢ় ভাবে বন্ধন না করে।

  • আপনি যদি আপনার প্রাকৃতিক নখের স্বাস্থ্যের বিষয়ে উদ্বিগ্ন হন, আপনি নখ প্রয়োগ করার আগে একটি স্তর বা দুটি পরিষ্কার টপকোট লাগান।


পদ্ধতি  5

আঠালো জেল প্রয়োগ করুন। বেশিরভাগ পেরেক টিপস সেটগুলিতে নখের সাথে কিছু আঠালো জেল অন্তর্ভুক্ত থাকে তবে আপনি যদি পৃথকভাবে পেরেক আঠালো কিনতেও পারেন। শেষে পেরেকের একটি টিপস তুলে নিন এবং টিপের ইন্ডেন্টেড জায়গায় একটি আঠালো জেলটির একটি লাইন লাগান।

  • যদি পেরেকের কোনও আটকানো অঞ্চল না থাকে তবে কেবল পেরেকের বাঁকা প্রান্তের সাথে আঠালো জেলটি লাগান। এটি এমন প্রান্ত যা আপনার প্রাকৃতিক পেরেকের শেষটিকে ওভারল্যাপ করতে হবে।
  • মনে রাখবেন যে পেরেক আঠালো জেল বন্ধনগুলি দ্রুত এবং এটি বেশ শক্তিশালী। আপনার আঙুলের উপরে চাপ দেওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার ডান পেরেক রয়েছে।
  • আপনি যদি কোনও ভুল করে থাকেন তবে পেরেকের টিপের প্রান্তে অ্যাসিটোনযুক্ত কিছু পেরেক পলিশ রিমুভার প্রয়োগ করুন। এটি এটি আলগা করতে সহায়তা করবে যাতে আপনি পেরেকের টিপটি সরিয়ে এবং আবার শুরু করতে পার

পদ্ধতি   6

পেরেক টিপুন। আপনার পেরেকের সাথে আঠালো বন্ধনগুলি দৃঢ় ভাবে নিশ্চিত করতে আপনার প্রাকৃতিক পেরেকের বিরুদ্ধে পেরেক টিপ টিপুন। যদি পেরেকের টিপটিতে কোনও ইন্ডেন্ট থাকে তবে আপনাকে পেরেকটি পিছনে চাপতে হবে যাতে প্রান্তটি আপনার প্রাকৃতিক পেরেকের শেষের সাথে মিলিত হয়। যদি কোনও ইন্ডেন্টেশন না থাকে তবে কেবল আপনার পেরেকের শেষ থেকে পেরেকের টিপটি প্রায় ¼ ইঞ্চিটি প্রয়োগ করুন।

  • আঠালো জেলটি বন্ধনের সুযোগ দেওয়ার জন্য পেরেকটি প্রায় পাঁচ সেকেন্ড ধরে টিপুন।
  • আপনার সমস্ত নখের জন্য এটি পুনরাবৃত্তি করুন।



Translation reপেরেক টিপুন। আপনার পেরেকের সাথে আঠালো বন্ধনগুলি দৃ tight়ভাবে নিশ্চিত করতে আপনার প্রাকৃতিক পেরেকের বিরুদ্ধে পেরেক টিপ টিপুন। যদি পেরেকের টিপটিতে কোনও ইন্ডেন্ট থাকে তবে আপনাকে পেরেকটি পিছনে চাপতে হবে যাতে প্রান্তটি আপনার প্রাকৃতিক পেরেকের শেষের সাথে মিলিত হয়। যদি কোনও ইন্ডেন্টেশন না থাকে তবে কেবল আপনার পেরেকের শেষ থেকে পেরেকের টিপটি প্রায় ¼ ইঞ্চিটি প্রয়োগ কর




Comment


Recent Post